img

রাজধানীর মালিবাগে অসুস্থ বৃদ্ধাকে মারধর করে টাকা ও স্বর্ণালংকার লুট করার অভিযোগে গৃহকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে ঠাকুরগাঁও থেকে ওই গৃহকর্মীকে গ্রেপ্তার করা হয়। পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার জামিল হাসান এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়া গৃহকর্মীর নাম রেখা বেগম। তাঁর গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ে। তিনি নিজ এলাকায় পালিয়ে ছিলেন বলে জানায় পুলিশ।

পরিবারের অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, বিলকিস বেগম (৬০) সপরিবারে রাজধানীর মালিবারে নিজ বাড়িতে থাকেন। তাঁদের বাসায় গৃহকর্মীর কাজ করতেন রেখা। তিনি তাঁর স্বামী এরশাদ আলীকে সঙ্গে নিয়ে বিলকিস বেগমের বাড়ির একটি কক্ষে ভাড়া থাকতেন। এরশাদ গার্মেন্টসকর্মী।

গত সোমবার বিলকিস বেগমের পরিবারের সদস্যরা বাইরে যান। এ সময় বিলকিস বেগম বাসায় একা ছিলেন। তিনি শয্যাশায়ী। এই সুযোগে রেখা বাসায় ঢুকে বিলকিস বেগমকে পেটান। একপর্যায়ে বিলকিস বেগম গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তখন বিলকিস বেগমের বাসা থেকে ২৪ ভরি সোনার গয়না ও নগদ দুই লাখ টাকা লুট করেন রেখা। পরে তিনি তাঁর স্বামীকে সেখান থেকে পালিয়ে যান।

এই ঘটনায় বিলকিস বেগমের মেয়ে মাহবুবা বেগম বাদী হয়ে রাজধানীর শাজাহানপুর থানায় হত্যাচেষ্টা ও চুরির অভিযোগে মামলা মামলা করেন।

শাজাহানপুর থানার পুলিশ জানায়, মামলা হওয়ার পরদিনই রেখার স্বামী এরশাদকে গ্রেপ্তার করা হয়। এরশাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাঁর সঙ্গে নিয়ে ঠাকুরগাঁওয়ে অভিযানে যায় পুলিশ। গতকাল রাতে রেখাকে তাঁর গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, লুট হওয়া স্বর্ণালংকার ও অর্থ রেখার কাছ থেকে উদ্ধার করা হয়েছে। রেখা ও তাঁর স্বামীকে ঢাকায় আনা হচ্ছে।

জিরোআওয়ার২৪/এমএ

এই বিভাগের আরও খবর