img

করোনার কারণে দীর্ঘ লকডাউন বিরতির পর অনেকটা স্বাভাবিক পরিবেশে ফিরেছে পুরো পৃথিবী। পিছিয়ে নেই বাংলাদেশও। বর্তমানে প্রতিটি সেক্টরের মানুষই কাজে ফিরেছেন। কাজে ফিরেছেন শোবিজ তারকারাও। ব্যস্ত হয়েছেন নতুন নতুন নাটক, সিনেমা বা বিজ্ঞাপনচিত্রের কাজে। 

এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি নাটকের কাজ সম্পন্ন করেছেন টেলিভিশন পর্দার নন্দিত অভিনেতা মিশু সাব্বির ও অভিনেত্রী হিমি। ইতোমধ্যেই ‘লোকাল বয় বনাম বিউটি কুইন’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে উপভোগ করেছেন দর্শক। এছাড়া এই নাটক সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।ঢাকা শহরের বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের সম্পর্ক ও জীবনযাত্রার বাস্তব খন্ডচিত্র নিয়ে নির্মিত হয়েছে ‘লোকাল বয় বনাম বিউটি কুইন’। গেল মাসের ২৩ তারিখে নাটকটি ইউটিউবে অবমুক্ত করা হয়েছে। প্রকাশের পর থেকে এখন পর্যন্ত প্রায় ২ মিলিয়ন ভিউ হয়েছে নাটকটি। সাইফুর রহমান কাজলের রচনায় ‘লোকাল বয় বনাম বিউটি কুইন’ পরিচালনা করেছেন সাখাওয়াত মানিক। মিশু ও হিমি ছাড়া নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শিরিন আলম, সানিতা এবং হোসাইন সাঈদী।

নাটকটি সম্পর্কে নির্মাতা সাখাওয়াত মানিক বলেছেন, ‘দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নাটকটি নির্মাণ করেছি। ইতোমধ্যেই নাটকটি দর্শক পছন্দ করেছেন। এটাই আমার কাজের সার্থকতা। নাটকটি নিয়ে নতুন করে কিছুই বলার নেই। শুধু বলবো এই ধরণের কাজ প্রতি নিয়তই করে যেতে চাই। সবাইকে সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে নাটকটি দেখার আমন্ত্রণ রইলো।’

এই বিভাগের আরও খবর