img

দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের পরের ছবি পৌরাণিক মহাকাব্যের আলোকে নির্মিত ‘আদিপুরুষ’। ছবিটি ঘিরে রোজই নানান খবর নেট দুনিয়া দাপিয়ে বেড়ায়। এই ছবিতে রামের চরিত্রে প্রভাসকে দেখা যাবে, তা আগেই জানা গেছে। তবে সীতার চরিত্র নিয়ে কম জলঘোলা হচ্ছে না। একাধিক নাম উঠে এসেছে। তবে শোনা যাচ্ছে, সব নায়িকাকে পেছনে ফেলে কৃতি শ্যনন এই দৌড়ে এগিয়ে আছেন।

প্রভাসের নায়িকা হিসেবে সবার আগে দক্ষিণের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশের নাম উঠে এসেছিল। এরপর কিয়ারা আদভানি, আনুশকা শর্মা—নকি দীপিকা পাড়ুকোন এই দৌড়ে শামিল ছিলেন। কিন্তু সবাইকে পেছনে ফেলে এই মুহূর্তে এই সিনেমার নায়িকা হিসেবে উঠে এসেছে কৃতি শ্যননের নাম। নির্মাতারা সীতার ভূমিকায় কৃতিকেই চাইছেন। তবে কৃতি এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘মিমি’র শুটিংয়ে। জনপ্রিয় মারাঠি ছবি ‘মালা আই ভাইচি’র রিমেক ছবিটি।

লকডাউনের পর ‘আদিপুরুষ’ সবচেয়ে বড় ভারতীয় ছবি হতে চলেছে। এই ছবির বাজেট এখন পর্যন্ত ৪০০ কোটি রুপি রাখা হয়েছে। প্রভাসের ছবি মানেই আকাশছোঁয়া বাজেট। ‘বাহুবলী’র পর প্রভাসের ‘সাহো’ ছবির বাজেট ছিল ৩৫০ কোটি রুপি।

‘তানাজি: দ্য আন সাং ওয়ারিয়র্স’খ্যাত পরিচালক ওম রউতের কথায়, ‘আদিপুরুষ’ ছবির বাজেট আরও বেশি হলে অবাক হওয়ার কিছু নেই। তবে এই লকডাউনকে দারুণভাবে কাজে লাগিয়েছেন এই ছবির পরিচালক ওম। এই ছবির মনের মতো চিত্রনাট্য প্রস্তুত করেছেন। ‘তানাজি’র পর ‘আদিপুরুষ’ ছবিতেও জবরদস্ত ভিএফএক্স দেখা যাবে। প্রভাসের প্রসঙ্গে তিনি বলেছেন, ‘এই মুহূর্তে প্রভাস ভারতের সবচেয়ে বড় সুপারস্টার। আমরা যখন প্রভাসকে ছবির চিত্রনাট্য শোনাই, উনি খুব খুশি হয়েছিলেন। এই ছবির জন্য প্রভাসের থেকে উপযুক্ত নায়ক আর হতেই পারে না।’

‘আদিপুরুষ’ ছবিতে প্রভাস ছাড়া আরও দুই সুপারস্টার আছেন। এই ছবিতে লঙ্কারাজ রাবণের চরিত্রে সাইফ আলী খানকে দেখা যাবে। আর শিবের চরিত্রে দেখা যাবে অজয় দেবগণকে।

প্রভাস এই মুহূর্তে ইতালিতে। ‘রাধে শ্যাম’–এর শুটিংয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন পূজা হেগড়ে।

জিরোআওয়ার২৪/এমএ

এই বিভাগের আরও খবর