Ads
img

এবার করোনাভাইরাসের শিকার হলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগাল ফুটবল ফেডারেশন আজ মঙ্গলবার তথ্যটি নিশ্চিত করেছে। বিবৃতিতে বলা হয়েছে, জুভেন্তাসের এই ফরোয়ার্ড ভালো আছেন এবং তার মধ্যে কোনো উপসর্গ নেই। ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড বর্তমানে আইসোলেশনে আছেন। প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে সুইডেনের বিপক্ষে পর্তুগালের উয়েফা নেশন্স লিগের ম্যাচটি খেলতে পারবেন না রোনালদো।

এক বিবৃতিতে পর্তুগাল ফুটবল ফেডারেশন জানিয়েছে, 'করোনায় আক্রান্ত হওয়ায় রোনালদোকে জাতীয় দলের অনুশীলন থেকে বিরত রাখা হয়েছে। সুইডেনের বিপক্ষে ম্যাচটি তিনি খেলতে পারবেন না। পর্তুগিজ তারকা ভালো আছেন। শরীরে কোনো লক্ষণ নেই, আইসোলেশনে আছেন। তিনি আক্রান্ত হওয়ার পর মঙ্গলবার বাকিদের নতুন করে করোনা পরীক্ষা করা হয়েছে। সবাই নেগেটিভ হয়েছেন।তারা সবাই ফার্নান্দো সান্তোসের অনুশীলনে থাকবেন।'

ফ্রান্সের বিপক্ষে ম্যাচে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন সি আর সেভেন। গোলশূন্য ড্র হওয়া ম্যাচটি শেষে করোনা পরীক্ষায় রোনালদোর শরীরে ভাইরাসটির অস্তিত্ব ধরা পড়ে। ইতালিয়ান সিরি আ লিগে এ সপ্তাহে ক্রোটনের বিপক্ষে ম্যাচটি খেলা হচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। ২০ অক্টোবর চ্যাম্পিয়নস লিগে ডায়নামো কিয়েভের বিপক্ষেও তিনি খেলতে পারবেন না। 

এই বিভাগের আরও খবর