img

রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার ও সিসা জব্দ করা হয়েছে। গতকাল বুধবার রাতে গুলশানের হর্স অ্যান্ড হর্স নামের রেস্তোরাঁয় এই অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় রেস্তোরাঁর ব্যবস্থাপক মনির হোসেন ও ক্যাশিয়ার সরোয়ার আলমকে গ্রেপ্তার করা হয়েছে। হর্স অ্যান্ড হর্স নামের রেস্তোরাঁটি গুলশান ১ নম্বরে অবস্থিত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গতকাল রাত ১০টার দিকে অধিদপ্তরের ঢাকা মেট্রো উপ-অঞ্চল গুলশানের কর্মকর্তারা রেস্তোরাঁটিতে অভিযান শুরু করেন। দিবাগত রাত ১২টা পর্যন্ত এই অভিযান চলে। অভিযানকালে কর্মকর্তারা রেস্তোরাঁয় বিপুল পরিমাণ মদ, বিয়ার ও সিসার অবৈধ মজুত দেখতে পান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, রেস্তোরাঁটি থেকে ২০৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮১০ ক্যান বিয়ার, ২ কেজি নিষিদ্ধ সিসা ও ৩টি হুক্কা জব্দ করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গুলশান অঞ্চলের পরিদর্শক শামসুল আলম আজ বৃহস্পতিবার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে তাঁরা রেস্তোরাঁটিতে অভিযান পরিচালনা করেন। রেস্তোরাঁটি অনুমোদন ছাড়াই বিদেশি মদ, সিসা ও বিয়ার বিক্রি করে আসছিল।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানায় মামলা করা হয়েছে বলে জানান শামসুল আলম। গ্রেপ্তার দুই ব্যক্তিকে থানায় হস্তারের প্রক্রিয়া চলছে।

জিরোআওয়ার২৪/এমএ

এই বিভাগের আরও খবর