img

কুষ্টিয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী শহর আলী (৩৮) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। পুলিশের দাবি এ ঘটনায় তাদের ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে।

সোমবার (১৬ জুলাই) ভোরে শহরতলীর শেখ রাসেল সেতুর নিচে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। নিহত শহর আলী কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার মনোয়ার বক্সের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী শহরের হরিপুর-কুষ্টিয়া সংযুক্ত রাসেল সেতুর নিচে অবস্থান করছে-এমন গোপন সংবাদ পেয়ে কুষ্টিয়া মডেল থানার ১টি টিম ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। 

এতে কুষ্টিয়া মডেল থানার এসআই আতিকুর রহমানসহ ৫ পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটস্থালে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। হতাহতদের তাৎক্ষণিক কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে শহর আলীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  লাশটির ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

তিনি জানান, খোঁজ নিয়ে যায় নিহত ব্যক্তিটির নাম শহর আলী। তিনি জেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মাদক মামলা রয়েছে। 

তিনি আরও জানান,  ঘটনাস্থল থেকে ১টি দেশীয় ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি ও ৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর