img


স্বস্তিকার প্রথম হিন্দি ছবি মুক্তি পেয়েছিল বছর তিনেক আগে, দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’। বিশ্বস্ত সূত্র অনুযায়ী পাওয়া খবরে, পরের হিন্দি প্রজেক্টও পেয়ে গিয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার প্রথম হিন্দি ছবিতে দেখা যাবে স্বস্তিকাকে। ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এর হিন্দি রিমেক বানাচ্ছেন মুকে‌শ। যেখানে মুখ্য চরিত্রে সুশান্ত সিংহ রাজপুত, সঞ্জনা সাংহি। এর আগে ‘রকস্টার’, ‘হিন্দি মি়ডিয়াম’, ‘ফুকরে রিটার্নস’-এ ছোট চরিত্রে দেখা গিয়েছে সঞ্জনাকে। মুখ্য চরিত্রে এটি তার প্রথম ছবি।

স্বস্তিকার প্রথম হিন্দি ছবিতে নায়ক ছিলেন সুশান্ত। কাকতালীয় ভাবে দ্বিতীয় ছবিতেও মুখ্য চরিত্রে সুশান্ত। শোনা গিয়েছে, এই ছবিতে সঞ্জনার মায়ের চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে এবং সেই চরিত্রটি বাঙালি মহিলার।

দুই ক্যানসার রোগীর মর্মস্পর্শী প্রেম নিয়ে গল্প বুনেছিলেন জন গ্রিন। তার উপন্যাসের আধারে ছবি বানিয়েছিলেন হলিউড পরিচালক জশ বুন। সেই ছবির হিন্দি রিমেক নিয়ে দর্শকের আগ্রহ থাকবেই তা জানা কথা। হিন্দি রিমেকে মিউজ়িকের দায়িত্বে এ আর রহমান।

ছবির বড় অংশের শুট হবে মুম্বই, জামশেদপুর ও প্যারিসে। শুটিং সদ্য শুরু হয়েছে। নায়িকার সঙ্গে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে জানিয়েছেন সুশান্ত।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এই বিভাগের আরও খবর