img

বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের সঙ্গে ‘দাবাং’ ট্যুরে গিয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও ক্যাটরিনা কাইফ। বর্তমানে মার্কিন মুলুকে রয়েছে সালমানের ‘দাবাং’ টিম। সেখানে গিয়েই নিজেদের মধ্যে লড়াই শুরু করলেন বলিউডের এই দুই নায়িকা। দুজনের মধ্যে তুমুল ঝগড়া থামাতে শেষ পর্যন্ত মাঠে নামতে হয় স্বয়ং ভাইজানকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ‘দাবাং’ ট্যুরে ক্যাটরিনার পারিশ্রমিক ধার্য করা হয়েছে ১২ কোটি। কিন্তু জ্যাকলিন পাচ্ছেন ৭-৮ কোটির মতো। অর্থাৎ জ্যাকলিন এবং সোনাক্ষী সিনহার তুলনায় পারিশ্রমিকে বেশ কিছুটা এগিয়ে রয়েছেন ক্যাটরিনা। সেখান থেকেই শুরু গণ্ডগোলের সূত্রপাত।

শোনা যাচ্ছে, শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিনের সঙ্গে ক্যাটরিনার ঝগড়া এমন পর্যায়ে পৌঁছায় যে তাদের মাঝে আসতে হয় ভাইজানকে। দুজনকে যাতে একে অপরের মুখ না দেখতে হয়, তার জন্য দুজনকে দুই হোটেলে থাকতে দেয়া হয়।

জানা যাচ্ছে, সোনাক্ষী সিনহা এ বিষয়ে কোনো রকম মন্তব্য করেননি। তবে বলিউডের দুই নায়িকার লড়াই নিয়ে বেশ চিন্তায় রয়েছেন সালমান নিজে।

সম্প্রতি ১৫০ কোটির গণ্ডি পেরিয়েছে সালমান খান, জ্যাকলিন ফার্নান্ডেজের ‘রেস থ্রি’। অন্যদিকে শাহরুখ খানের ‘জিরো’ এবং ‘ঠাগস অব হিন্দুস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ।

এই বিভাগের আরও খবর