img

মার্কিন যুক্তরাষ্ট্রে এনিয়ে গত তিন মাসের মধ্যে চারজন পর্নো তারকার মৃত্যু হয়েছে। যা নিয়ে সিনেমা পাড়ায় হৈ চৈ পড়ে গেছে। কেনো বার বার পর্নো তারকার মৃত্যু হচ্ছে তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

পর্নো সিনেমার অভিনেত্রী সোফিয়া লিওন মারা গেছেন। গত ১ মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকো অ্যাপার্টমেন্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার বয়স হয়েছিল ২৬ বছর। পরিবারের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম নিউ ইর্য়ক পোস্ট।

সোফিয়া লিওনের সৎবাবা মাইক রোমেরো সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। এ পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর জানিয়ে মেয়ের শেষকৃত্য সম্পন্ন করার জন্য আর্থিক সাহায্যের আবেদন করেন। এ পোস্ট মাইক রোমেরা লেখেন, ‘সোফিয়ার মৃত্যু নিয়ে স্থানীয় পুলিশ তদন্ত করছে।’

মাইক রোমেরো এ পোস্টে লেখেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, কারো বোন, নাতনি ও বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। সে ভ্রমণ করতে ভালোবাসত, সব সময় তার চারপাশের সবাইকে হাসিখুশি রাখার চেষ্টা করত। আমরা সোফিয়াকে খুব মিস করব।’

১৯৯৭ সালের ১০ জুন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্মগ্রহণ করেন সোফিয়া লিওন। মাত্র ১৮ বছর বয়সে পর্নো সিনেমার দুনিয়া পা রাখেন তিনি।

এই বিভাগের আরও খবর