img

ড. নার্গিশ মারজান, বাংলাদেশের ঢাকায় অবস্থিত একটি স্বনামধন্য নিউজ পোর্টাল Zerohours24.com দ্বারা মর্যাদাপূর্ণ "স্বাস্থ্য সাংবাদিকতা শ্রেষ্ঠত্ব পুরস্কার"-এ সম্মানিত হয়েছেন। গত ০৮ ফেব্রুয়ারী ২০২৪ ইং তারিখে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 পুরষ্কারটি স্বাস্থ্য সাংবাদিকতার ক্ষেত্রে ডাঃ মারজানের ব্যতিক্রমী দক্ষতা, নিষ্ঠা এবং সততার স্বীকৃতি দেয়।  পুঙ্খানুপুঙ্খ গবেষণা, অন্তর্দৃষ্টিপূর্ণ লেখা, এবং সঠিক স্বাস্থ্য তথ্যের প্রচারের প্রতি তার প্রতিশ্রুতি জনসাধারণের সচেতনতা এবং গুরুত্বপূর্ণ স্বাস্থ্য সমস্যাগুলির বোঝার উপর উল্লেখযোগ্যভাবে প্রভাব ফেলেছে।  তার কাজ সাংবাদিকতার শ্রেষ্ঠত্বের সর্বোচ্চ মানের উদাহরণ দেয়, তাকে এই স্বীকৃতির যোগ্য প্রাপক করে তোলে।

 স্বাস্থ্য সাংবাদিকতায় ডাঃ মারজানের অবদান জনসাধারণকে জানানো এবং শিক্ষিত করার বাইরেও প্রসারিত।  তার কাজটি ক্ষেত্রের অন্যদেরও উৎকর্ষের জন্য সংগ্রাম করতে অনুপ্রাণিত করেছে।  পুরস্কারের চিঠিটি তার উত্সর্গের জন্য তাকে প্রশংসা করে এবং আত্মবিশ্বাস প্রকাশ করে যে তিনি স্বাস্থ্য সাংবাদিকতায় অর্থপূর্ণ অবদান রাখতে থাকবেন।

 এই স্বীকৃতি সাংবাদিকতার মাধ্যমে জনস্বাস্থ্যের উন্নতিতে ডঃ মারজানের দক্ষতা এবং প্রতিশ্রুতির প্রমাণ।  তার কাজ স্বাস্থ্য সমস্যা সম্পর্কে সঠিক এবং নির্ভরযোগ্য তথ্য খুঁজছেন ব্যক্তিদের জন্য একটি মূল্যবান সম্পদ হিসাবে কাজ করে।

এই বিভাগের আরও খবর